পিরোজপুরে জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন মহিউদ্দিন মহারাজ

জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন সদ্য বিদায়ী জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ।

সারাদেশে জেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যানদের প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। বুধবার তাদের নিয়োগের প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়(এলজিআরডি) মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, জেলা পরিষদ আইন-২০০০ এর জেলা পরিষদ (সংশোধন) আইন-২০২২ অনুযায়ী সংশোধিত এর ধারা ৮২ এর উপ-ধারা (২) অনুযায়ী দেশের ৬১টি জেলা পরিষদে সর্বশেষ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকারী ব্যক্তিবর্গকে প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান করা হলো।

মো. মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম শাহাদাৎ হোসেন বড় ছেলে। তার ছোট ভাই মো.মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান।

উল্লেখ্য, ২০১৬ সালে দেশে প্রথম জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে মহিউদ্দিন মহারাজ স্বতন্ত্রভাবে নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন। গত ৫ বছরে তিনি স্বচ্ছতা ও দক্ষতার সাথে পিরোজপুর জেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করেছেন। হয়েছেন জননন্দিত জেলা পরিষদের চেয়ারম্যান।