ঢাকাস্থ ফেনী সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

ঢাকা : ফেনী সাংবাদিক ফোরাম ঢাকার উদ্যোগে রাজধানীতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি তানভীর আলাদিনের (কাজি গোলাম আলাউদ্দিন) সভাপতিত্বে ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ইউজিসির সাবেক চেয়ারম্যান ড. এ কে আজাদ চৌধুরী। উদ্বোধনী বক্তৃতা করেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী, অন্য অংশের সভাপতি কাদের গণি চৌধুরী, মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ূন, তিতাস গ্যাসের পরিচালক সাইফুদ্দিন নাসির, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা সম্পাদক আনিসুর রহমান, প্রধান বার্তা সম্পাদক রুহুল গণি সরকার জ্যোতি, প্রধান প্রতিবেদক তারেক আল নাসের, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজি রফিক ও চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শাহিনুল ইসলাম চৌধুরী।

 

ফোরামের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূঁইয়ার সঞ্চালনায় এতে আরও বক্তৃতা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকতার হোসেন, অন্য অংশের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিক ফোরামের মহাসচিব আইয়ূব ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরাম ও ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশের সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি জাকির হোসেন লিটন, রাজনৈতিক ব্যাক্তিত্ব রিন্টু আনোয়ার, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, খোন্দকার তারেক রায়হান প্রমুখ।

অনুষ্ঠানে ফেনী সাংবাদিক ফোরাম ঢাকার সাবেক সভাপতি সোহেল হায়দার চৌধুরী ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি এ কে আজাদ চৌধুরী সংগঠনের পক্ষ থেকে সোহেল হায়দার চৌধুরীর হাতে অভিনন্দন ক্রেস্ট তুলে দেন।

পরে সদ্য প্রয়াত সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সহ-সভাপতি জিল্লুর রহীম আজাদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক জাওহার ইকবাল খান।