ঝিনাইদহ সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক : ঢাকাস্থ ঝিনাইদহ সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এর আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে দেশের প্রথম সারির গণমাধ্যম তথা টেলিভিশন চ্যানেল, পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল এবং এফএম রেডিওর সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পরিচিতি পর্ব ও পরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এরপর জ্যেষ্ঠ সাংবাদিকরা জেলার সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। সাংবাদিকদের কল্যাণে ও তাদের বিপদে সবসময় পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

পরিচিতি পর্ব শেষে মাহে রমজান নিয়ে বিশেষ ধর্মীয় আলোচনা হয়। এরপর ইফতার শেষে নৈশভোজের আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

ইফতার মাহফিলের আহ্বায়ক ছিলেন জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহনাজ পলি। মেহেদি হাসান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাজী আব্দুল হান্নান।

এছাড়া উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শফিকুল আজম খান চঞ্চল, কিশোরগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জেড এম পারভেজ সাজ্জাদ, সাবেক প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেলারেল মাহফুজুর রহমান, সাবেক সামরিক সচিব মেজর জেনারেল সালাউদ্দিন মিয়াজী, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. নবী নেওয়াজ, বিশিষ্ট কবি, সাহিত্যিক ও সাংবাদিক টোকন ঠাকুর, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার কানাই লাল সরকার, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার আজাদ রহমান, বিবার্তা২৪ এর সম্পাদক ও প্রকাশক বাণী ইয়াসমিন হাসি প্রমুখ।